আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

তৈমূরসহ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের মামলায় অনু-পারভীনের তীব্রনিন্দা

তৈমূরসহ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের মামলায় অনু-পারভীনের তীব্রনিন্দা

তৈমূরসহ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের মামলায় অনু-পারভীনের তীব্রনিন্দা

আড়াইহাজার প্রতিনিধি
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আইন উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরসহ রুপগঞ্জ বিএনপির ৩৫ নেতাকর্মী ও সম্প্রতি আড়াইহাজার থানায় জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফর রহমান আবদু, বিএনপির নেতা মতিন ও থানা যুবদলের সাবেক সভাপতি আলী আজগরসহ থানা বিএনপির নেতাকর্মীর নামে দায়ের করা মিথ্যা মামলার তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আড়াইহাজার থানা বিএনপির সভাপতি প্রার্থী আনোয়ার হোসেন অনু ও থানা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার।

মঙ্গলবার দুপুরে স্থানীয় গণমাধ্যমে পাঠানো যৌথ একটি লিখিত বিবৃতিতে তারা উল্লেখ্য করেন, কথায় কথায় বিএনপির নেতাকর্মীদের নামে পুলিশ সাজানো মিথ্যা মামলা দায়ের করছেন। গণতন্ত্র পুর্নরুদ্ধারের আন্দোলনকে ধমিয়ে রাখার জন্যই সরকারের এসব মিথ্যা মামলা; এ আচারণ ভোটারবিহীন ফ্যাসিস্ট ও স্বৈরাচারী সরকারের বর্হিপ্রকাশ।

এসব মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের ধমিয়ে রাখা যাবে না। বিএনপি শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাসী। দমন, নিপীড়ণ চালিয়ে কোন সরকারই টিকতে পারে না। আওয়ামী লীগও টিকতে পারবে না। তাদের বিদায়ী ঘন্টা ভেজে গেছে। দ্রুতই তাদের পতন হবে।

তারা আরও উল্লেখ্য করেন, সরকারের পায়ের তলায় মাটি নেই। স্বৈরাচারী শেখ হাছিনার সরকার যতই মিথ্যা মামলা দায়ের করোক না কেন, আমরা তাতে মোটেও বিচলিত নয়। আমি আনোয়ার হোসেন অনু ও পারভীন আক্তার মিথ্যা মামলা প্রত্যাহার করাসহ রাজবন্দীদের মুক্তির জোরদাবী জানাচ্ছি।

প্রসঙ্গত. আড়াইহাজার থানায় সম্প্রতি ১৮জনের নাম উল্লেখ্য করে এসআই রকিবুল মামলটি দায়ের করেন। মামলা নং-২(৯)১৮ইং। সোমবার বিকালে রুপগঞ্জ থানায় ৩৫ জানের নাম উল্লেখ্য করে এসআই মোস্তফা কামাল একটি মামলা দায়ের করেন। মামলা নং- ৩(৯)১৮ইং।